প্রেমিকা অন্য কারও সঙ্গে প্রেম করছে, রাস্তা আটকে গিফট করা স্কুটি ফেরত চাইল প্রাক্তন প্রেমিক

দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল কিন্তু কোন কারণে তা বিচ্ছেদ হয়ে যায় আর তাইতো প্রেমিকা এখন অন্য কোন ছেলের সঙ্গে প্রেম করছে।তা জানতে পারার পর এই রাস্তা আটকে প্রেমিকাকে দেওয়া গিফট স্কুটি ফেরত চাইলে এক যুবক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ছড়িয়ে পড়েছে আর ভিডিও ছড়িয়ে পড়ার পর রীতিমতো ভাইরাল হয়ে গেছে। ভিডিওটি মুহূর্তের মধ্যে বুলেট এর গতিতে হাজার হাজার সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর কাছে পৌঁছে গেছে এবং হাজার হাজার লাইক কমেন্ট ও শেয়ার এর বন্যা হয়েছে।

যে ভিডিওটি শেয়ার হয়েছে তাতে দেখা গিয়েছে রাস্তা আটকে দাঁড়িয়ে আছে এক যুবক এবং স্কুটিতে বসে রয়েছে এক তরুণী।

সম্ভবত ওই যুবক তরুনীর থেকে গাড়ির চাবি কিনে নিয়েছেন আর তাইতো ওই তরুণীকে সমানে বলতে শোনা যাচ্ছে গাড়ির চাবি ফেরত দেওয়ার জন্য।

কিন্তু ওই যুবক কিছুতেই গাড়ির চাবি দিতে নারাজ আর এই নিয়ে দু’জনের মধ্যে বচসা চলছে।যদি ওপাশ থেকে অন্য এক যুবক বলছেন বিষয়টি ছেড়ে দেবার জন্য কিন্তু যুবক কিছুতেই ছাড়তে রাজি নয় কারণ যেহেতু প্রেমিকা আর তার নেই তাই প্রেমিকার থেকে ছুটি নিতে চাইছেন তিনি।তবে ভিডিওতে দেখা গিয়েছে তরুণী এমনভাবে গাড়ির চাবি চাইছেন যেন গাড়িটি তরুনীর নিজেরে।

রীতিমত দুজনের মধ্যে বচসা চলছে এমনকি একবার যুবক তরুণী কাছে গিয়ে চাবি না ফেরত দেওয়ার জন্য বলে এলেন কিন্তু তা সত্ত্বেও জোর গলায় চাবি সেই চলেছেন তরুণী।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এখনো কত কিছুর সঙ্গেই না সাক্ষী থাকছে আর সেভাবেই এমন অনেক কান্ড ঘটে যায় যেগুলো হয়তো আমাদের প্রকাশ্যে আসার সুযোগ পেত না কিন্তু এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের প্রকাশ্যে আসছে। ভিডিওগুলি দেখে আমরা বেশ মজা পাচ্ছি তা তো বটেই।

ভিডিওটি দেখে অনেকে অনেক রকম মন্তব্য করেছেন কেউ লিখেছেন যেমন কর্ম তেমন ফল আবার অনেকেই লিখেছেন মূল্য না বুঝলে তাই করা উচিত কিংবা আবার অনেকেই লিখেছেন উচিত শিক্ষা

যদি ঘরে কাণ্ডটি হতো তাহলে বোধহয় কেউ জানতে পারত না কিন্তু প্রকাশ্যে রাস্তায় হয়েছে তাই ভালো হয়েছে কারণ এই ঘটনা দেখে আরো অনেকে শিক্ষা নেবে এমনটাও বলেছেন কেউ কেউ। বিঃদ্রঃ যদিও ভিডিওটির সত্যতা যাচাই করেনি Westbengal24x7.com

x