ঘটনার পেছনেও অনেক ঘটনা থাকে: বুবলী

বড় পর্দার জনপ্রিয় অ’ভিনেত্রী শবনম বুবলী। শাকিব খানের সঙ্গে অ’ভিনয় করে তুমুল আলোচনায় আসেন তিনি। অবশ্য পরে দুজনকে নিয়ে সমালোচনাও কম হয়নি।

কখনো শাকিবকে বুবলীর গো’পনে বিয়ে, কখনো গর্ভবতী বুবলী আবার কখনো বিয়ে না করে শাকিবের সন্তানের মা হলেন বুবলী; এমন গুজবও শোনা যায়। তবে সেসব গুজবে কখনো মুখ খুলেননি বুবলী ও শাকিব খান।

এদিকে মাঝে আরও একবার গুঞ্জন উঠে, পেটে বাচ্চা এসেছে বুবলীর। এসময় শাকিবকে জড়িয়ে নানা কথা শুনতে হয় তার। শাকিবের বাচ্চা জন্ম’দানে সদুর আ’মেরিকাও গিয়েছেন নাকি তিনি। অবশ্য ওইসময় গণমাধ্যমেও আসেননি বুবলী। ফলে এ গুঞ্জনটি বেশ চাউর হয়।

এবার সেসব গুঞ্জনকে উড়িয়ে দিয়ে প্রকাশ্যে এলেন বুবলী। গতকাল (রোববার) হঠাৎ সংবাদমাধ্যমে কথা বলেছেন তিনি। ওইসময় তিনি এতদিন ধরে নিজের বাসায় ছিলেন বলে দাবি করেন। নতুন সিনেমা’র জন্য প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান।

এদিকে সংবাদ সম্মেলনে এসে ব্যক্তিগত জীবনের গুঞ্জন নিয়ে কথা বলেন বুবলী। বলেন, এসব আর নতুন কী’, গুঞ্জন শব্দটাই তো গুঞ্জন।

দেখু’ন পেশাগত জীবনের বাইরে কখনো আমি আমা’র ব্যক্তিগত জীবন সামনে আনিনি বা কখনো কথাও বলি না। আর ঘটনার পেছনেও তো অনেক ঘটনা থাকে এবং সময় তার সময় মতোই কথা বলে। তাই কাজের বাইরে এসব গুঞ্জন নিয়ে আপাতত ভাবছি না।

এসময় ‘বীর’ সিনেমায় শারীরিক গড়ন নিয়ে কথা বলেন বুবলী। তিনি বলেন, ‘বীর’ সিনেমা’র জন্য আমাকে কিছু ওজন বাড়াতে হয়েছিল। কারণ আমা’র চরিত্রটিই ছিল খুব সাধারণ একটি মে’য়ের, যাকে প্রত্যন্ত একটি গ্রাম থেকে শহরে নিয়ে আসা হয়।

প্রসঙ্গত, বর্তমানে বাংলাদেশের বহু প্রেক্ষাগৃহে চলছে শাকিব-বুবলী অ’ভিনীত ‘বীর’ সিনেমা। এটি কাজী হায়াতের ৫০তম সিনেমা। এর আগে শাকিব খানের বিপরীতে আরও ৯টি সিনেমায় অ’ভিনয় করেছেন বুবলী।

x