আচমকা মাহিয়া মাহির চুমুতে অবাক শাকিব খান !

থম ছবি দিয়েই বাজিমাত করেছিলো এই জুটি। দুর্ভাগ্য ঢাকাই সিনেমার দর্শকের। এরপর তাদের দেখা মিলেনি আর।
পি এ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ ছবিতে সেই ২০১৩ সালে জুটি হয়ে কাজ করেছিলেন শাকিব খান ও মাহিয়া মাহি

সেই ছবিটি ছিলো সুপার ডুপার হিট।দীর্ঘ সাত বছর পর আবারও একসঙ্গে হয়েছেন শাকিব-মাহি।ছবির নাম ‘নবাব এলএলবি’। এটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা অনন্য মামুন।এরইমধ্যে গান বাদে ছবিটির অন্য সব শুটিং শেষ হয়েছে রাজধানীর বিভিন্ন লোকেশনে। এখন চলছে ডাবিং ও এডিটিং।

আজ সোমবার (১২ অক্টোবর) অনন্য মামুন একটি ছবি পোস্ট করে সে কথাই জানালেন।তার পোস্ট করাা ছবির ক্যাপশনে লিখেছেন,চলছে ডাবিং…নবাব এলএলবি’। রোমান্টিক মুহূর্তের মজার সেই ছবিতে দেখা গেল শাকিব খানের গালে চুমু দিচ্ছেন মাহি।

সেই চুমু পেয়ে অবাক শাকিব।বলার অপেক্ষা রাখে না, ছবিটি বেশ মনে ধরেছে দুই তারকা শাকিব ও মাহি ভক্তদের। দীর্ঘদিন পর আবারও এই জুটিকে পেয়ে উচ্ছ্বসিত ঢালিউডপ্রেমীরা।

তারা আশা করছেন ছবিটি সুপারহিট হবে।আরও পড়ুন……মহামারি করোনা পরিস্থিতিতে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের মধ্যে শিক্ষকদের স্বাস্থ্যঝুঁকি নিয়ে আসা বাধ্যতামূলক নয় বলে জানিয়েছে সরকার।

মঙ্গলবার (১৩ অক্টোবর) শিক্ষা মন্ত্রণালয়ের অধীন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) মাঠ পর্যায়ের শিক্ষা কর্মকর্তাদের চিঠি দিয়ে বিষয়টি স্পষ্ট করেছে।গত সেপ্টেম্বরে

মাউশির এক চিঠির পরিপ্রেক্ষিতে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে অনেক শিক্ষা প্রতিষ্ঠানে সব শিক্ষকদের আসতে বাধ্য করে আসছিলো প্রতিষ্ঠানগুলো।

করোনা ভাইরাস সংক্রমণের মধ্যে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকলেও শিক্ষকদের শিক্ষা প্রতিষ্ঠানে আসতে বাধ্য করায় শিক্ষক সমাজের মধ্যে ক্ষোভ তৈরি হয়।

x