বুবলীকে নিয়ে সেই গুজবই কি সত্যি হচ্ছে!

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের সঙ্গে ২০১৬ সালে পর পর দুইটি ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন সংবাদ পাঠিকা শবনম বুবলি।

এরপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক এই সুপারস্টারের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে থাকেন বুবলি। শাকিব খান-অপু বিশ্বাস জুটির পর এই জুটি পর্দায় নিয়মিত হয়ে ওঠেন।

এক পর্যায়ে দু’জনের প্রেম ও বিয়ের গুঞ্জনও শোনা যায়। কিছু দিন আগে আবার বুবলির অন্তঃসত্ত্বা হওয়ার খবরও ছড়িয়ে পড়ে চারদিকে।

আর এজন্যই নাকি আড়ালে আছেন এই নায়িকা! তবে এ নিয়ে কখনোই প্রকাশ্যে কিছু বলেননি বুবলি।

বুবলি শেষ বার জনসমক্ষে আসেন গত ১২ ফেব্রুয়ারি। রাজধানীর এক রেস্তোরাঁয় ক্যাসিনো ছবির গানের শুটিংয়ে শেষবার অংশ নিয়েছিলেন শবনম বুবলী।

এরপর থেকে তিনি কোথায় আছেন কেউ সঠিকভাবে জানেন না। প্রায় ২০০ দিনেও ধরা দিলেন না এই অভিনেত্রী। এমনকি ফের তাকে কবে দেখা যাবে তাও জানা যায়নি।

বুবলী সর্বশেষ বীর ও ক্যাসিনো নামের দুটি ছবির শুটিং শেষ করে লোকচক্ষুর আড়ালে চলে যান।

নাম প্রকাশে অনিচ্ছুক বুবলী অভিনীত এক ছবির পরিচালক বলেন, ‘যা রটে তা কিছুটা হলেও ঘটে। সবই গুজব নাকি সত্যি, সময়ই বলে দেবে।’

করোনাকালে শোবিজ অঙ্গনের তারকাদের অনেককেই ভার্চ্যুয়াল জগতে বেশ সরব। ফেসবুক লাইভ, ভিডিও সাক্ষাৎকার, ফটোশুট—অনেক কিছুই করছেন তারকারা। তবে কোনোকিছুতেই নেই বুবলী।

শুধু ফেসবুকে মাঝেমধ্যে তার পোস্ট দেখা যায়। অনেকেই বলছেন, বুবলি কানাডায় আছেন।

আবার কেউ বলেন যুক্তরাষ্ট্রে, অনেকেই বলছেন ঢাকাতেই অবস্থান করছেন বুবলী। তবে বুবলি নিজেই বলেছিলেন, চলচ্চিত্র বিষয়ে পড়াশোনা করতে যুক্তরাষ্ট্রে যাবেন তিনি।

এদিকে একটি সূত্র বলছে, শাকিবের নতুন কোনো সিনেমাতেই দেখা যাবে না বুবলিকে! তবে এই জুটি ভেঙে যাওয়ার কারণ স্পষ্ট নয়। সুতরাং খবরের আড়ালে আরো অনেক খবর অপেক্ষা করছে তা বলার অপেক্ষা রাখে না।

x