পাঁচ ধরনের নারী থেকে দূরে থাকুন

প্রেমের কোনো বয়স হয় না। এই কথা তো যুগ যুগান্তর ধরে চলে আসছে। আবার প্রেমে পড়ার পরে ঠিক-ভুলের হিসেব করা হয়ে ওঠে কঠিন ব্যাপার।

প্রেমের রঙিন কাচে পুরো জগতটাই যেন রঙিন হয়ে ওঠে।কিন্তু প্রেমে পড়ার সময়ে একটু সাবধান তো হতেই হয়, না হলে ভবিষ্যতে বেশ সমস্যায় পড়তে হতে পারে। মানছি প্রেমের যেমন কোনো রুল বুক হয় না, তেমনি সাবধানতারও কোন মাপকাঠি থাকে না। তবুও এই পাঁচ ধরনের নারী থেকে দূরে থাকাই শ্রেয়।

দেখে নিন কোন পাঁচ ধরনের নারীর প্রেমে না পড়াই শ্রেয়-নারীবাদী মনোভাব: সমাজে যা কিছু মঙ্গল অর্ধেক তার করিয়াছে নারী আর অর্ধেক তার নর।

এই কথাটি অনেক আগে থেকেই চলে আসছে। কিন্তু অনেক নারীই আছে যারা কথাটি মানতে নারাজ। নিজেদের সব ব্যাপারেই শ্রেষ্ঠ ভাবেন। তাই এসব নারী থেকে যতো দূরে

থাকা ততই ভাল!চাহিদা বেশি কথা কম: ব্র্যান্ডেড পোশাক, হীরের আংটি, শপিং কোনো কিছু চাইতেই কুন্ঠা নেই আপনার গার্লফ্রেন্ডের? সময় নিন, একটু ভেবে দেখুন। এতো চাহিদা পরবর্তীতেও সামলাতে পারবেন তো?

রাগ যখন অস্ত্র: সামান্য কোনো বিষয়েও আপনার গার্লফ্রেন্ড রেগে তেলে বেগুনে জ্বলে উঠে! কথায় কথায় এই মারি কি সেই মারি অবস্থা! সারা জীবন এমন কারো সঙ্গে কাটাতে পারবেন তো? জীবনের হিসেবটা আপনিই কষে নিন।ব্রেকআপের পরেই আপনার এন্ট্রি: ব্রেকআপ হয়েছে মাত্র ক’দিন। আর সেই ফাঁকা জায়গাতেই

আপনার এন্ট্রি! নিজেদের মধ্যে কথা কম হয়, বরং এক্স-কে নিয়ে শুনতে হয় বেশি! আর একটু ভেবে দেখুন।বিয়ে পাগল: সম্পর্ক সবে কফি শপ থেকে এগিয়ে সিনেমা পর্যন্ত গিয়েছে, আর এর মধ্যে বাড়ির লোকের সঙ্গে আলাপ করার আবদার! এমনকি উইন্ডো শপিংয়ে শুধু বেনারসির দিকেই নজর!