নায়িকা মাহির ৫ মিনিটের গো’পন ভিডিও ভাই’রাল!

বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ভালোবাসার রঙ’ সিনেমা’র মাধ্যমে রুপালি জগতে পা রাখেন।

এরপর ‘অ’গ্নি’, ‘কি দারুণ দেখতে’, ‘দবির সাহেবের সংসার’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা: দ্য লিডার’সহ যৌথ প্রযোজনার সিনেমায় কাজ করে প্রশংসা কুড়ান তিনি।

নায়িকা হওয়ার আগে মাহিয়া মাহির একটি নাচের ভিডিও নেট দুনিয়ায় ভাই’রাল হয়েছে। প্রায় ৫ মিনিট দৈর্ঘ্যের নাচের ভিডিওতে দেখা যায়-গায়েহলুদের কোনো অনুষ্ঠানে নাচছেন মাহি।

চলচ্চিত্রের বিভিন্ন ফেসবুক গ্রুপে এই নাচের ভিডিও ঘুরে বেড়াচ্ছে।মাহিয়া মাহি বর্তমানে ‘নবাব এলএলবি’ নামের সিনেমা’র শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

অনন্য মামুন পরিচালিত এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অ’ভিনয় করছেন মাহি। এর আগে ‘লাভ আজকাল’ সিনেমায় জুটিবদ্ধ হন শাকিব-মাহি।

এছাড়াও তাদের সঙ্গে রয়েছেন অর্চিতা স্প’র্শিয়া।সম্প্রতি বিএফডিসিসহ ঢাকার বিভিন্ন স্থানে এর দৃশ্যধারণ করা হয়। ‘নবাব এলএলবি’ সিনেমা’র চিত্রনাট্য ও কাহিনি লিখেছেন পরিচালক অনন্য মামুন।

সিনেমাটি প্রযোজনা করছে সেলিব্রেটি প্রোডাকশন। আরও পড়ুন…পূজা মানেই উৎসব, কেনাকাটা, খাওয়া-দাওয়া, প্রিয়জনের সঙ্গে ঘোরাঘুরি; সবমিলিয়ে পাঁচ দিনের বাধহীন উচ্ছ্বাস।

বছর ঘুরে আবার এসেছে দুর্গাপূজা।এবারের পূজায় আপনার পছন্দের তারকারা কীভাবে সময় পার করবেন, তাঁদের পূজার রুটিন কি আপনার-আমার মতোই? তা জানার চেষ্টা করেছে এনটিভি অনলাইন।

তারকাদের পূজা নিয়ে ধারাবাহিক আয়োজনে আজ কথা বলেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী তাঁর ক্যারিয়ার শুরু করেন ২০০৭ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় বিজয়ী হয়ে।সূত্র- bangalitimes.com